Home » আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে যাত্রাবাড়ী থানা প্রেসক্লাবের উদ্যাগে আলোচনা সভা

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে যাত্রাবাড়ী থানা প্রেসক্লাবের উদ্যাগে আলোচনা সভা

কর্তৃক CsCSJekovzvW

স্টাফ রিপোর্টার : রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানা প্রেসক্লাব আয়োজিত একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষ দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার দনিয়া বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

যাত্রাবাড়ী থানা প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফয়সাল রানা ও সাংগঠনিক সম্পাদক ইকবাল হাসান হৃদয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু। এসময় আরো উপস্থিতি ছিলেন, ডিএমপি ওয়ারী বিভাগের এডিসি দীন মোহাম্মদ, যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম, যাত্রাবাড়ি থানা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রধান উপদেষ্টা আব্দুর রব হাওলাদার, ডেমরা প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, জুরাইন প্রেসক্লাব সভাপতি সাহেল আহমেদ সোহেল, কদমতলী থানা প্রেসক্লাব সভাপতি এস এইচ শিবলী, এস এ আবুবকর সিদ্দিক সিনিয়র সহ-সভাপতি যাত্রাবাড়ী থানা ছাত্রলীগ প্রমূখ।

এ ছাড়াও যাত্রাবাড়ি থানার অন্তর্গত সকল কাউন্সিলরগণ, মহিলা কাউন্সিলরগণসহ প্রেসক্লাবের সাংবাদিকগণ অন্ঠানে উপস্থিত ছিলেন।

মনিরুল ইসলাম মনু বলেন, সমাজ থেকে দুর্নীতি দূর করতে এবং মাদক মুক্ত করতে হলে পরিবার থেকে ছেলেমেয়েদের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে হবে।

এডিসি মোহাম্মদ দীন মোহাম্মদ বলেন, মাদক-সন্ত্রাস-চাঁদাবাজ কখনো সাংবাদিক হয় না। সাংবাদিক সমাজের দর্পন স্বরূপ। বিকেল ৪টায় শুরু হয়ে অনুষ্ঠানটির প্রথমাংশে ছিলো আলোচনা। দ্বিতীয়াংশে গুণীজন সম্বর্ধনা শেষে মাহামুদ হাসানের পরিচালনায় স্থানীয় শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়েছে।

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.