Home » আবু নাসের খান পলাশ, কুমিল্লা: কুমিল্লা মহানগরীকুমিল্লার বরুড়া গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যার অভিযোগ !র ৬নং ওয়ার্ডে টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ান হয়েছে জগন্নাথপুর বয়েজ ক্লাব এবং রানারআপ হয়েছে শুভপুর একাদশ। উক্ত ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন মৎস্যজীবি লীগের মহানগর শাখার যুগ্ম আহবায়ক নুরুজ্জামান শারমিন এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিনুল ইকরাম যুগ্ন সাধারণ সম্পাদক ৬নং ওয়ার্ড কুমিল্লা মহানগর আওয়ামীলীগ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ মোঃ পারভেজ সাধারণ সম্পাদক দৈনিক চকবাজার ব্যাবসায়ি সমিতি, নান্টু মল্লিক যুগ্ম সাধারণ সম্পাদক ৬নং ওয়ার্ড মহানগর আওয়ামীলীগ, আব্দুল মান্নান সাংগঠনিক সম্পাদক ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ এবং মোঃ ইউসুফ ৬নং ওয়ার্ড যুবলীগ কুমিল্লা মহানগর শাখা।

আবু নাসের খান পলাশ, কুমিল্লা: কুমিল্লা মহানগরীকুমিল্লার বরুড়া গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যার অভিযোগ !র ৬নং ওয়ার্ডে টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ান হয়েছে জগন্নাথপুর বয়েজ ক্লাব এবং রানারআপ হয়েছে শুভপুর একাদশ। উক্ত ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন মৎস্যজীবি লীগের মহানগর শাখার যুগ্ম আহবায়ক নুরুজ্জামান শারমিন এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিনুল ইকরাম যুগ্ন সাধারণ সম্পাদক ৬নং ওয়ার্ড কুমিল্লা মহানগর আওয়ামীলীগ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ মোঃ পারভেজ সাধারণ সম্পাদক দৈনিক চকবাজার ব্যাবসায়ি সমিতি, নান্টু মল্লিক যুগ্ম সাধারণ সম্পাদক ৬নং ওয়ার্ড মহানগর আওয়ামীলীগ, আব্দুল মান্নান সাংগঠনিক সম্পাদক ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ এবং মোঃ ইউসুফ ৬নং ওয়ার্ড যুবলীগ কুমিল্লা মহানগর শাখা।

কর্তৃক CsCSJekovzvW

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লার বরুড়া উপজেলার শাকপুরে শারমিন (১৮) নামে এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টায় মকবুল মেম্বারের দোকানের উত্তর পাশে গলায় ফাঁস দিয়ে আত্মত্যা করে শারমিন।

শারমিন বরুড়া উপজেলার শাকপুর ইউনিয়নের শাকপুর পশ্চিম পাড়া (রায়ের বাড়ি)’র দেলোয়ার হোসেনের কলেজ পড়ুয়া মেয়ে। স্থানীয় একটি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল শারমিন।
স্থানীয়রা জানায়, শুক্রবার জুম্মার নামাজের আজানের সময় কে বা কারা মকবুল মেম্বারের দোকানের উত্তর পাশে শারমিনের ঝুঁলন্ত ফাঁসি দেওয়া লাঁশ দেখে চিৎকার করলে আশেপাশের মানুষ ছুঁটে আসে। পরে স্থানীয়রা লাঁশ উদ্ধারের জন্য বরুড়া থানায় খবর দেয়।
স্থানীয় ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মকবুল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, আমি খবর পেয়েছি। ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে লাশ উদ্বার করা হয়েছে। ময়নাতদেন্তর পর বিস্তারিত জানা যাবে।

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.