Home » জাতীয় পার্টি শান্তি ও উন্নয়নে বিশ্বাসী: এমপি আশু

জাতীয় পার্টি শান্তি ও উন্নয়নে বিশ্বাসী: এমপি আশু

কর্তৃক CsCSJekovzvW
নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান আশু বলেছেন, জাতীয় পাটি শান্তি ও উন্নয়নে বিশ্বাসী। জাতীয় পার্টি কখনও সন্ত্রাস করে না।
তিনি বলেন, একটা কথা মনে রাখতে হবে বাংলাদেশে উন্নয়নের সূচনা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লী বন্ধু মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদ। তার হাত ধরেই এদেশে উন্নয়ন শুরু হয়েছে। তার শাসনামলে এদেশে যে সকল উন্নয়ন হয়েছে তা আজও বিদ্যমান।
বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকালে শহরের কাটিয়ায় সাবেক এমপি এমএ জব্বারের বাসভবনে সদর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।এমপি আশরাফুজ্জামান আশু সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি প্রবীন রাজনীতিবিদ মো: নুরুল ইসলামের স্মৃতি চারণ করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। বলেন, সাতক্ষীরায় জাতীয় পার্টি এতো শক্তিশালি হওয়ার পেছনে তার অবদান কোনো অংষে কম নয়, দলের জন্য নিবেদিত প্রাণ হিসেবে আমৃত্যু কাজ করেছেন। এ সময় তিনি তার পরিবারের পাশে থেকে সার্বিক সহযোগীতা করবেন বলে জানান।সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার জাহিদ তপনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবু, সাংগঠনিক সম্পাদক আকরাম খান বাপ্পি, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ শরিফুজ্জামান বিপুল, জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক কাজী আমিনুল হক ফিরোজ, সদস্য সচিব কমল বিশ্বাস, জেলা জাতীয় যুব সংহতির সভাপতি মো. আশিকুর রহমান বাপ্পি, সাধারণ সম্পাদক মো. আবু তাহের, জেলা জাতীয় তরুণ পার্টির আহবায়ক মো. আবু ইয়াসিন, জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি ও ১নং ওয়ার্ড কাউন্সিল কায়ছারুজ্জামান হিমেল। অনুষ্ঠানে সদর উপজেলার ১৪ ইউনিয়নের জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নবনির্বাচিত সংসদ সদস্য আশরাফুজ্জামান আশুর সাথে কেককেটে ও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.