Home » তালা খলিলনগরে আমিনুল ইসলামের জনসভা

তালা খলিলনগরে আমিনুল ইসলামের জনসভা

কর্তৃক Satkhiralive.com

প্রেস বিজ্ঞপ্তি: আসন্ন সাতক্ষীরার তালা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. আমিনুল ইসলামের জনসভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১০ মে) বিকালে উপজেলার খলিলনগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে দোয়াত-কলমের এ জনসভা অনুষ্ঠিত হয়।
বৈরী আবহাওয়া উপেক্ষা করে সন্ধ্যা নামার আগেই জনসভাস্থল শতশত মানুষের উপস্থিততে পরিপূর্ণ হয়ে উঠে।
এসময় বিশিষ্ট সমাজ সেবক মো. মোশলেম গাজীর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ বেতারের অবসরপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মো. মতিয়ার রহমান, তালা উপজেলা আ. লীগের উপদেষ্টা মন্ডলী সদস্য শেখ আব্দুর রশিদ,
তালা উপজেলা আ. লীগের আইন বিষয়ক সম্পাদক শেখ আবুল কালাম, তালা উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, খলিলনগর ইউনিয়ন আ. লীগ নেতা মো. দাউদ ফকির, কাজী লুৎফর রহমান, ছাত্রলীগ নেতা মো. বিল্লাল হোসেন, আবু হুরায়রা প্রমুখ।এসময় মো.আমিনুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা উন্মুক্ত করে দিয়েছে। এজন্য সাধারণ ভোটারদের হুমকিধামকি দিয়ে ভোট কেন্দ্র থেকে দূরে রাখতে যে পাঁয়তারা চলছে তা সফল হবে না। বক্তব্যে উপজেলা পরিষদের বরাদ্দ নিয়ে তিনি প্রশ্ন তুলে বলেন, স্থানীয় উন্নয়নে উপজেলা পরিষদের বরাদ্দ দিয়ে বড় ধরনের ভূমিকা রাখা যায়। কিন্তু অনেকে উপজেলা পরিষদের কোন কাজ নেই বলে জনগনকে বোকা বানান; যা ভোটারদের সাথে একপ্রকার প্রতরনার শামিল। এসময় তিনি নির্বাচিত হলে উপজেলার ১৭ টি বিভাগকে সমন্বিত করে প্রত্যন্ত এলাকায় কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.