Home » দৈয়ারা নুরানী হাফেজীয়া ও ইবতেদায়ী মাদ্রাসার ৩২তম তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

দৈয়ারা নুরানী হাফেজীয়া ও ইবতেদায়ী মাদ্রাসার ৩২তম তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

কর্তৃক CsCSJekovzvW

কে.এম. আহসান উল্ল্যা, সিনিয়র করেসপনডেন্ট: কুমিল্লা জেলা চৌদ্দগ্রাম উপজেলার ১০নং বাতিসা ইউনিয়ন দৈয়ারা নুরানী হাফেজীয়া ও ইবতেদায়ী মাদ্রাসার ৩২তম তাফসিরুল কোরআন মাহফিল গতকাল রবিবার মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে।

তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান ওয়াজীন হিসেবে তাফসীর পেশ করেন বিশিষ্ট টিভি আলোচক ও খানবাগ জামে মসজিদের খতিব হযরত মাওলানা জহিরুল ইসলাম আল জাবেরী সাহেব। বিশেষ মুফাচ্ছির হিসেবে তাফসীর পেশ করেন তারাপাইয়া দাখিল মাদ্রাসা লাকসাম সুপার হযরত মাওলানা আব্দুল মালেক আফসারী ও বসন্তপুর ইসলাম সিনিয়র মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা সেলিম সাহেব। উক্ত তাফসীরুরুল কোরঅান মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিশিষ্ট ব্যাবসায়ী ও ৯নং কনকাপৈত ইউনিয়ন চন্দ্রপুর গ্রামের কৃতি সন্তান আওয়ামী লীগ নেতা মোহাম্মদ কামাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাতিশা ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ও মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য কাউছার হামিদ বাশার, উপজেলা আওয়ামীলীগ নেতা মফিজুর রহমান হারুন। মাদ্রাসার সভাপতি হাজী আব্দুল হাইয়ের সভাপতিত্বে মাহফিল পরিচালনা করেন সাধারণ সম্পাদক অলিউল আলম লিটন।

৩২তম তাফসীরুল কোরআন মাহফিলে অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী ও মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মো. আবু জাফর টিপু, বাতিশা ইউপি. শ্রমীকলীগ প্রচার সম্পাদক শহীদুল ইসলামসহ স্থানীয় ও ভিবিন্ন এলাকা সামাজিক, সাস্কৃতিক রাজনৈতিক নেত্রবৃন্দ। মাহফিলে প্রধান অতিথির স্বাগত বক্তব্যে চৌদ্দগ্রামের মাটি ও মানুষের নেতা সাবেক সফল রেলপদ মন্ত্রী মুজিবুল হক এমপির ভিবিন্ন উন্নয়ন মুলক কর্মকাণ্ড উল্লেক করে সামনে মাদ্রাসার কাজে এমপি থেকে সহযোগিতার আশ্বাস দেন এবং প্রধান অতিথি অনুদান হিসেবে মাদ্রাসার নামে ৩০ হাজার টাকার চেক প্রদান করেন।

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.