Home » বগুড়ায় বিএনপির এমপি সিরাজকে ছাত্রলীগের ধাওয়া

বগুড়ায় বিএনপির এমপি সিরাজকে ছাত্রলীগের ধাওয়া

কর্তৃক CsCSJekovzvW

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ফেরার পথে ছাত্রলীগের ধাওয়ার মুখে পড়েছেন বগুড়া-৬ (সদর) আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য (এমপি) গোলাম মোহাম্মদ সিরাজ। আজ রোববার সকাল পৌনে ৯টার দিকে বগুড়া শহরের শহীদ খোকন পার্ক এলাকায় ছাত্রলীগের তোপের মুখে পড়েন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাতৃভাষা দিবসে গোলাম মোহাম্মদ সিরাজের নেতৃত্বে বগুড়া জেলা বিএনপি শহীদ খোকন পার্কে শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে যান। শ্রদ্ধা নিবেদন শেষে এমপি সিরাজ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলীয় কার্যালয়ে ফিরছিলেন।

পরে তারা শহীদ খোকন পার্কের গেটে পৌঁছালে শহীদ মিনার চত্বরে অবস্থানরত ছাত্রলীগের নেতাকর্মীরা এমপি সিরাজকে রাজাকার উদেশ্যে করে স্লোগান দেওয়া শুরু করে।

একপর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা এমপি সিরাজকে ধাওয়া করতে থাকে। এসময় তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দ্রুত শহীদ মিনারের পাশে সদর পুলিশ ফাঁড়িতে আশ্রয় নেন।

এ সময় পুলিশ ফাঁড়ির প্রধান ফটক বন্ধ করে দিয়ে এমপি সিরাজসহ নেতাকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করেছে পুলিশ। তখন ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী পুলিশ ফাঁড়ির সামনে সিরাজ বিরোধী স্লোগান দেন।

পরে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। সেখানে পুলিশ বেষ্টনীর মধ্যে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ প্রদর্শন করেন। অন্যদিকে ছাত্রলীগ নেতাকর্মীরা সাতমাথা টেম্পল রোডে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করেন।

এ বিষয়ে বগুড়া সদর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম জানান, পুলিশ ফাঁড়ি থেকে এমপিসহ নেতাকর্মীদের তাদের কার্যালয়ে পৌঁছে দেওয়া হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীদেরও পুলিশ ফাঁড়ির সামনে থেকে সরিয়ে দেওয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.