Home » লেক ভিউ সুইটস এন্ড বেকারী’র ৭ম আউটলেট’র উদ্বোধন

লেক ভিউ সুইটস এন্ড বেকারী’র ৭ম আউটলেট’র উদ্বোধন

কর্তৃক Satkhiralive.com
ইব্রাহিম খলিল : সাতক্ষীরায় উন্নত মানের নানা অভিজাত্যের খাবারের বিশ্বস্ততার নিশ্চয়তা নিয়ে লেক ভিউ সুইটস এন্ড বেকারী’র ৭ম আউটলেট’র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (৬জুন) বিকেল সাড়ে ৫ টায় শহরের গার্লস স্কুল মোড়ে এ শাখার উদ্বোধন করা হয়। 
তুফান কোম্পানির চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো নজরুল ইসলাম। 
তিনি বলেন বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা ভাই তিনি সকলের কাছে জনদরদী শুধু ব্যবসায়ী মহলে নয় সকল জায়গায়। উনার কর্মকাণ্ড আমাদের উৎসাহিত করে। এমন একটি সময় ছিল আমাদের কোন আত্মীয়স্বজন আসলে তাদের আপ্যায়ন করার সেই ধরনের একটা পরিবেশ সাতক্ষীরাতে ছিলনা। বর্তমানে লেক ভিউ আমাদের সেই স্থানটি দখল করে নিয়েছে। 
তিনি এখানে খাবারের গুণগত মানও সুরক্ষা করে যাচ্ছে। আমরা জানলাম তার একটি ডেইলি ফার্ম রয়েছে। সেখান থেকে সেই দুধ সংগ্রহ করে এই প্রতিষ্ঠান গুলোতে ব্যবহার করেন। এজন্য নিশ্চয়ই এখান থেকে আমরা গুণগত মান সম্পন্ন খাবার আমরা পাই এবং পাবো।
তুফান কনভেনশন সেন্টার এন্ড রিসোর্ট লেক ভিউ ক্যাফে এন্ড রেস্টুরেন্ট’র ব্যবস্থাপনা পরিচালক তানজিম কালাম তমালের সার্বিক ব্যবস্থাপনায় ফিতা কেটে এ শাখার উদ্বোধন করেন অতিথিবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান, দৈনিক দৃষ্টিপাত এর সম্পাদক জিএম নুর ইসলাম, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস, সাংবাদিক মোহাম্মদ আলী সুজন, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কামালনগর জামে মসজিদের ইমাম হাফেজ ইয়াছিন আলম খান।
সুস্বাদু বাহারি ও রুচি সম্মত ফাস্টফুড, মিষ্টি, জন্মদিনের কেক সহ বাহারি খাবার নিয়ে উদ্বোধন করা হয়েছে লেক ভিউ সুইটস এন্ড বেকারী। 

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.