Home » শিল্প ও সংস্কৃতির অবদানের জন্য জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা পেলেন ১০কৃতি ব্যক্তিত্ব

শিল্প ও সংস্কৃতির অবদানের জন্য জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা পেলেন ১০কৃতি ব্যক্তিত্ব

কর্তৃক Satkhiralive.com
  1. ইব্রাহিম খলিল : বাংলাদেশের শিল্প ও সংস্কৃতির ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মাননা ধারাবাহিকতায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির তত্ত্বাবধানে সাতক্ষীরা জেলায় শিল্প ও সংস্কৃতির বিভিন্ন শাখায় অবদানের জন্য ১০জন কৃতি ব্যক্তিত্বকে জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা ২০২২-২৩ প্রদান করা হয়েছে।
    সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় শনিবার (২ মার্চ) সন্ধ্যা ৭টায় সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমিতে উক্ত সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়।সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সরোয়ার হোসেনের সভাপতিত্বে ও জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মোসফিকুর রহমান মিলটনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ সজীব খান, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আমানউল্লাহ আল হাদী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল) মোঃ সাজ্জাদ হোসেন, বরেণ্য কণ্ঠশিল্পী আবু আফফান রোজবাবু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা কালচারাল অফিসার ফাইজা হোসেন অন্বেষা। অনুষ্ঠানের শুরুতে ক্ষণিকা ‘নক্ষত্র মানুষ’ মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ। সাতক্ষীরা জেলায় শিল্প ও সংস্কৃতির বিভিন্ন শাখায় অবদানের জন্য জেলা শিল্পকলা একাডেমির সম্মাননা ২০২২-২০২৩ এ মো. সিরাজুল ইসলাম (লোক সংস্কৃতি), এ এফ এম একরাম হোসেন (বাদ্যযন্ত্র), রায়হান গফুর (নাট্যকলা), জি এম জাকির হোসেন (কণ্ঠ সঙ্গীত), মোঃ আজিজুর রহমান (কণ্ঠ সঙ্গীত), খায়রুল বাসার (নাট্যকলা),
    ভগবতী হাজারী (যাত্রাশিল্প), রাজু কুমার কালু (বাদ্যযন্ত্র), গাজী সালাউদ্দীন বাপ্পী (কণ্ঠ সঙ্গীত), কালিপদ বিশ্বাস (যাত্রাশিল্প) কে সম্মাননা ক্রেস্ট, উত্তরীয় এবং ২০হাজার টাকার সম্মাননা চেক প্রদান করা হয়।

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.