Home » সাতক্ষীরা ২ আসনে জিতে গেলো আশুর লাঙ্গল

সাতক্ষীরা ২ আসনে জিতে গেলো আশুর লাঙ্গল

কর্তৃক CsCSJekovzvW
নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর আসনে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মীর মোস্তাক আহমেদ রবিকে হারিয়ে বিজয়ী হয়েছেন লাঙ্গলের প্রার্থী ও জেলা জাতীয় পাটি সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু।
লাঙ্গল প্রতিক নিয়ে তিনি পেয়েছেন ৮৮ হাজার ৩৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এই আসনের বর্তমান সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী মীর মোস্তাক আহমেদ রবি ঈগল প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ৪৪৭ ভোট।স্বতন্ত্র প্রার্থী মো: আফসার আলী ট্রাক প্রতীকে পেয়েছেন ৭ হাজার ৭৯৪ ভোট। এছাড়া ন্যাশনাল পিপলস পার্টির এনপিপির প্রার্থী আনোয়ার হোসেন আম প্রতীকে ৯৩৮ ভোট , বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন বিএনএমের প্রার্থী কামরুজ্জামান বুলু নোঙ্গর প্রতীকে ৭২৫ ভোট, স্বতন্ত্র প্রার্থী এনছান বাহার বুলবুল কাচি প্রতীকে ৪৮০ ভোট এবং তৃণমূল বিএনপির মোস্তফা ফারহান মেহেদী সোনালী আশ প্রতীকে ৩০৩ ভোট পয়েছেন।
রবিবার (০৭ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে বেসরকারিভাবে এই ফল ঘোষণা করেন সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা শামীম ভূইয়া।
তিনি বলেন, সাতক্ষীরা-২ (সদর) আসনে মোট ১৩৮টি ভোটকেন্দ্রের মধ্যে সকল কেন্দ্রের ফল ঘোষণা করা হয়েছে। এখানে ৪ লাখ ৬০৮ জন ভোটারের মধ্যে ১ লাখ ৩০ হাজার ৬৪৬ ভোটার তাদের ভোটাধিকার প্রয়াগ করেছেন। এ আসেন মোট বৈধ ভোটারের সংখ্যা ১ লাখ ২৬ হাজার ৪৪ এবং বাতিলকৃত ভোটের সংখ্যা ৪ হাজার ৬০২। পদত্ত ভোটের শতকরা হার ৩২.৬১ শতাংশ।

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.