Home » সাতক্ষীরা-৪ আসনে নৌকায় প্রার্থী বেসরকারি ভাবে জয়ী ঘোষণা

সাতক্ষীরা-৪ আসনে নৌকায় প্রার্থী বেসরকারি ভাবে জয়ী ঘোষণা

কর্তৃক CsCSJekovzvW
ডেস্ক: শ্যামনগর ও কালিগঞ্জ (আংশিক) নিয়ে গঠিত সাতক্ষীরা-৪ আসনে নৌকার প্রার্থী শ্যামনগর উপজেলা আ.লীগের প্রার্থী এসএম আতাউল হক দোলন বিজয়ী হয়েছেন। তিনি নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনএম দলীয় নোঙর প্রতীকের প্রার্থী এইচএম গোলাম রেজাকে প্রায় এক লাখ দুই হাজার ভোটের ব্যবধানে হারিয়েছেন।বেসরকারি ফলাফল অনুযায়ী সংসদীয় আসনের ১৪৩টি কেন্দ্রে নৌকার প্রার্থীর প্রাপ্ত ভোট এক লাখ ৪০ হাজার ৪৬। বিপরীতে দ্বিতীয় স্থানে থাকা এইচএম গোলাম রেজার মোট প্রাপ্ত ভোট ৩৮ হাজার ৯৮৬।
এবারের নির্বাচনে মোট আট জন প্রার্থী মনোনয়ন জমা দিলেও আওয়ামী লীগ দলীয় স্বতন্ত্র প্রার্থী ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেত্রী মাসুদা খানম মেধা তার মনোয়ন প্রত্যাহার করেন। শেষ পর্যন্ত জাপা(এ), তৃণমুল বিএনপি, বাংলাদেশ কংগ্রেস, পিএনপিপি ও স্বতন্ত্র প্রার্থীসহ নৌকা এবং নোঙরের দুই নেতা চুড়ান্ত প্রতিদ্বন্দ্বীতায় অবতীর্ণ হন।
সরেজিমনে বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা যায় সকাল থেকে নৌকা, কাঁচি ও নোঙর প্রতীকের এজেন্ট থাকলেও দুপুরের পর শুধুমাত্র নৌকার এজেন্টদের দেখা মেলে। যদিও তুণমুল বিএনপিসহ পিএনপিপি ও বাংলাদেশ কংগ্রেস দলীয় প্রার্থী নিয়োগকৃত এজেন্টরা হুমকির কারনে কেন্দ্রে যায়নি বলে জানান। এছাড়া জাপা প্রার্থী মাহাবুবর রহমান জানান যে দলীয় সিদ্ধান্তে হতাশ ছিলেন বিধায় তিনি কোথাও এজেন্ট দেয়ার চেষ্টা করেননি।

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.